All news

রংপুরে শীতার্তদের মাঝে এবিজি বসুন্ধরার কম্বল বিতরণ

রংপুরে শীতার্তদের মাঝে এবিজি বসুন্ধরার কম্বল বিতরণ

বেশ কয়েক দিন থেকে রংপুরসহ উত্তরাঞ্চলে তীব্র শীত ও কনকনে ঠান্ডা বয়ে যাচ্ছে। এই শীতে শীতার্ত মানুষের পাশে এগিয়ে এসেছে বসুন্ধরা গ্রুপ। দেশের সর্ববৃহৎ শিল্প প্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে শীতার্ত মানুষে মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বসুন্ধরা গ্রুপ এ সময় শীতার্ত অসহায়-দরিদ্রদের মাঝে জেলায় ৪ হাজার কম্বল বিতরণ করেছে। এর আগে রংপুর জেলা প্রশাসককে ১ হাজার ও জেলা পুলিশ ও গংগাচড়া উপজেলার নির্বাহীকে কম্বল দেয়া হয়েছে।

সোমবার দুপুরে রংপুরের তিস্তা নদী বেষ্টিত গঙ্গাচড়া উপজেলার গজঘণ্টা ইউনিয়নের ২ হাজার শীর্তাত মানুষকে শীতবস্ত্র কম্বল দেয়া হয়। উপজেলার রাজবল্বভ উচ্চ বিদ্যালয় মাঠে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরের উদ্যোগে এসব কম্বল বিতরণ করা হয়।

রাজবল্বভ বালাটারি এলাকার শাহিন, রমজান আলী, কাদের মিয়া, জয়দেব, জিন্নাত বেগম, দুলালী বেগম কম্বল পেয়ে তাদের অভিব্যক্তি করে বলেন, ‘তীব্র শীত ও কনকনে ঠান্ডায় যখন কাহিল এই সময়ে বসুন্ধরা গ্রুপের কম্বল আমাদের খুব উপকার করল।

এই শীতে কম্বল পেয়ে একটু আরামে ঘুমাতে পারব। আল্লাহ যেন বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীরের ভালো করেন’।

অন্যদিকে স্থানীয়রা জানান, বসুন্ধরা গ্রুপের মতো সমাজের বিত্তবানদেরও নিজ নিজ অবস্থান থেকে হতদরিদ্র মানুষ ও ছিন্নমূলদের পাশে দাঁড়ানো উচিত। মহতী উদ্যোগের জন্য বসুন্ধরা গ্রুপের মালিকপক্ষ ও কর্মকর্তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

কনকনে ঠান্ডা আর ঘনকুয়াশায় অসহায় হতদরিদ্র মানুষ শীত নিবারণে কম্বল পেয়ে খুশি স্থানীয় গরীব মানুষরা। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি রংপুর পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী বলেন, ‘বসুন্ধরা গ্রুপ দীর্ঘদিন থেকে ভালো কাজ করে আসছে। শীতে কম্বল দিয়ে অসহায় মানুষকে সহযোগিতা করছে। এই ভালো উদ্যোগের কারণে দরিদ্ররা উপকৃত হচ্ছেন। ভাল কাজের উদ্যোগ অব্যাহত রাখলে দেশের মানুষ আরও বেশি উপকৃত হবেন’।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রংপুর পিবিআই পুলিশ সুপার এবি, এম জাকির হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক হাবিবুর হাসান রুমি, বসুন্ধরা গ্রুপের জেনারেল ম্যানেজার শাজেদুল করিম, গজঘণ্টা ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত আলী।

অতিথিরা বলেন, ‘এমন মহতী উদ্যোগের জন্য বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীরকে ধন্যবাদ। কনকনে ঠান্ডা আর ঘনকুয়াশায় অসহায় হতদরিদ্র মানুষ শীত নিবারণে কম্বল পেয়ে খুশি হয়েছেন। বসুন্ধরা গ্রুপ শীতার্তদের পাশে দাঁড়িয়ে মহৎ কাজটি করল। বসুন্ধরার এই উদ্যোগকে আমরা সাধুবাদ জানাই’।

এ সময় কম্বল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার সাহা, বসুন্ধরা গ্রুপের এজিএম (অ্যাকাউন্টস) জুড়োন কুমার সরকার, ইঞ্জিনিয়ার আল মনসুর, ডেপুটি

জেনারেল ম্যানেজার (ডিজিএম) মো. মোমিনুল ইসলাম, এক্সিকিউটিভ অফিসার মো. মাসুদুল ইসলাম, ডেপুটি ম্যানেজার মো. শাহীনুর আলমসহ বসুন্ধরা গ্রুপের কর্মকর্তারা।

SOURCE : Newsg 24