All news

রাজৈরে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে কম্বল বিতরণ

মাদারীপুরের বসুন্ধরা শুভসংঘের কম্বল বিতরণ

মাদারীপুরের রাজৈরে বসুন্ধরা গ্রুপের সহায়তায় ও শুভসংঘের উদ্যোগে ৫০০ জন শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার টেকেরহাটে রাজৈর উপজেলা প্রেস ক্লাবের স্থায়ী কার্যালয়ের সামনে এসব কম্বল বিতরণ করা হয়। কম্বল নিতে সকাল থেকেই বৃষ্টি উপেক্ষা করে ভিড় করেন উপকারভোগীরা।

কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের অষ্টমবারের নির্বাচিত এমপি বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন বসুন্ধরা শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান, রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা উপমা ফারিসা, উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহাবুদ্দিন শাহ, যুগ্ম আহ্বায়ক আ ফ ম ফুয়াদ, রাজৈর পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ সাগর আহমেদ উজির, কালের কণ্ঠের মাদারীপুর আঞ্চলিক প্রতিনিধি ওহিদুজ্জামান কাজল, রাজৈর প্রতিনিধি বিনয় জোয়ারদারসহ শুভসংঘ ও উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকরা।

প্রধান অতিথির বক্তব্যে শাজাহান খান এমপি বলেন, ‘বসুন্ধরা গ্রুপ সব সময়ই সরকার ও জনগণকে সহায়তা করে থাকে। করোনার সময় তারা হাসপাতাল নির্মাণ করে জনগণের চিকিৎসার ব্যবস্থা করেছিল। সম্প্রতি তারা শুভসংঘের সহায়তায় একটি স্কুল প্রতিষ্ঠা করেছে। এ ছাড়া আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করে থাকে। দরিদ্র শিক্ষার্থীদের বৃত্তির ব্যবস্থা এবং শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করে থাকে।’

SOURCE : কালের কণ্ঠ