Pre-loader logo

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে।

বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের কাছে বসুন্ধরা গ্রুপের পক্ষে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) সেক্রেটারি এবং বসুন্ধরা গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর মো. মাকসুদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা লজিস্টিকের নির্বাহী পরিচালক হাবিব ইশতিয়াক আহমেদ, বসুন্ধরা পোর্টের সিনিয়র মহাব্যবস্থাপক রাশেদ আহমেদ, বসুন্ধরা ইনফ্রাস্টাকচার ডেভলোপমেন্টের চিফ অপারেটিং অফিসার কমডোর খুরশিদ, বিআইডব্লিউটিএর সদস্য দেলোয়ার হোসেন (পরিকল্পনা ও পরিচালনা), মো. নূরুল আলম (অর্থ), পরিচালক (বন্দর ও পরিবহন বিভাগ, কাজী ওয়াকিল নওয়াজ এবং চেয়ারম্যান দপ্তরের সমন্বয় কর্মকর্তা মো. সেলিম শেখ প্রমুখ।

বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক বলেন, বসুন্ধরা গ্রুপ এই দুর্যোগ মুহূর্তে সরকার ও জনগণের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছে। আমি আশা করবো আরো মানুষের পাশে দাঁড়াবে।

তিনি বলেন, এই সেক্টরে তেমন কেউ নজর দেয়নি। নৌ পরিবহন মন্ত্রণালয় এবং বন্দর কর্তৃপক্ষ নিজের উদ্যোগে সাহায্য করে যাচ্ছে। আজকে বসুন্ধরার এই উদ্যোগে আমরা কৃতজ্ঞ।

বিআইডব্লিউটিএ বসুন্ধরা গ্রুপের সঙ্গে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেছেন বলে জানান চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক।

অনুষ্ঠানে বিআইডব্লিউটিএ’র জন্য এক হাজার পিপিই এবং দশ হাজার মাস্ক সরবরাহ করা হয়েছে বলে জানিয়েছেন বসুন্ধরা গ্রুপ এবং বিআইডব্লিউটিএ কর্মকর্তারা।

Copyright © 2020 Sayem Sobhan Anvir. All Rights Reserved.